আজ || শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মধ্যে আনসার বাহিনীর ধানের চারা বিতরণ       ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের মুটিং সোসাইটির উদ্যোগে মডেল ইয়ুথ পার্লামেন্ট অনুষ্ঠিত       ফেনীতে দলীয় কোন্দল, নেতা-কর্মীদের সামলাতে হিমশিম খাচ্ছে জেলা বিএনপি       ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী যা যা করতে পারবে       ৬০ দিনের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী       ফেনীতে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষ, দুই সংবাদকর্মী সহ আহত ১২       ১৪ দিনে বাংলাদেশে রেমিট্যান্স এলো ১৪ হাজার কোটি টাকা       কুমিল্লা ও ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে আনসার মহাপরিচালকের আমন ধানের চারা বিতরণ       বাহরাইনে দেশীয় সংস্কৃতিতে বিয়ে, উচ্ছ্বসিত প্রবাসীরা বাংলাদেশিরা!       রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ করেন মুনছুর ভূইয়া    
 


বাহরাইনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

মো.স্বপন মজুমদার

বাহরাইনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ বাহরাইন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

(১৫ আগষ্ট ) দেশটির রাজধানী মানামায় বাংলাদেশ সমাজের কার্যালয়ে সংগঠনের সভাপতি মনজুর আহমদের সভাপতিত্বে

ও সংগঠনের সাধারণ সম্পাদক এম এ হাশেম

এবং সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নাহিদ এর যৌথ পরিচালনায়।

সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সমাজের সভাপতি জহির উদ্দিন মোহাম্মদ বাবর।

বিশেষ অতিথি আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কাদের। আইয়ুব আলী।

বঙ্গবন্ধু পরিষদের সভাপতি বাবু দুলাল দাস।

শ্রমিক লীগের সভাপতি অবিনাশ পাল।

আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর সাত্তার।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কালাম দেওয়ান। সাংগঠনিক সম্পাদক আব্দুল মতিন।

শ্রমিক লীগের যুগ্মসাধারণ সম্পাদক বিষ্ণু পদ দেব।

গুদাবিয়া শাখার সাধারণ সম্পাদক নুরুন নবী। শ্রমিক লীগের প্রচার সম্পাদক রাজু সিকদার মিঠু এম এ জাবেদ রুবেল হোসেন সহ সংগঠনের নেতৃবৃন্দ

প্রধান অতিথি বাংলাদেশ সমাজের সভাপতি জহির উদ্দিন মোহাম্মদ বাবর বলেন ১৯৭৫ সালের (১৫ আগস্ট) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করা হয়েছিল, যা ইতিহাসের জগন্যতম হত্যাকান্ড হিসেবে পরিচিত।

বিপথগামী একদল সেনা সদস্যের সশস্ত্র হামলায় বঙ্গবন্ধু পরিবারের প্রায় সব সদস্য নিহত হন। শুধু মাত্র বিদেশে থাকার কারণে বেঁচে গেছেন তার দুই কন্যা শেখ হাসিনা ও শেখ রেহানা।

আলোচনা শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্য এবং মহামারী করোনায় আক্রান্ত হয়ে যারা মারা গেছেন তাদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।


Top